• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জে মুদি দোকানীকে গাছে বেধে নির্যাতন

নির্যাতনকিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে আমিনুর রহমান(৩৫) নামের এক ক্ষুদ্র মুদি দোকানদারকে গাছের সাথে বেঁধে শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে বুধবার (১৮ নভেম্বর) রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে আশংঙ্কাজনক অবস্থায় আমিনুর রহমান কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার হোতারা পালিয়ে যাওয়ায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
অভিযোগে জানা যায় বুধবার সন্ধ্যায় একই গ্রামের আজিজার রহমানের ছেলে দিনমজুর আমিনুর রহমান বাড়ি থেকে তার কিশোরগঞ্জ মেডিকেল মোড়ের দোকানে যাচ্ছিল। পথে একই গ্রামের জোবান আলী সরকারের ছেলে এমদাদুল হক সহ তার পরিবারের সদস্যরা তাকে আটক করে । এরপর এমদাদুলের দ্বিতীয় স্ত্রী জেসমিন আক্তারের সাথে পরকীয়া প্রেমের অভিযোগ তুলে লাঠি দিয়ে বেধরক মারপিট করতে থাকে। এমনকি একটি কাঁঠাল গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন চালানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে নির্যাতনকারীরা পালিয়ে যায়। পুলিশ গাছের সাথে বাধা নির্যাতনের শিকার দিনমজুর আমিনুর রহমানকে রাত ৯টায় উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করে।
এদিকে নির্যাতনকারীর হোতা এমদাদুল হকের দ্বিতীয় স্ত্রী জেসমিন আক্তার অভিযোগ করে জানায় তার স্বামী এবং বড় সতীন ও শ্বশুড়বাড়ির লোকজন তাকে মিথ্যে অপবাদ দিয়ে সংসার থেকে তাড়িয়ে দিতে চক্রান্ত করেছে। সে কারনে তারা প্রতিবেশী আমিনুর রহমানের সাথে পরকীয়া প্রেমের মিথ্যা কাহিনী তৈরী করে এ ঘটনা ঘটায়। কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান এমদাদুল হক কে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ